এমপি ইসরাফিল আলমের মরদেহ নওগাঁর রাণীনগরে বেলা ৩টায় এসে পৌছেছে। রাজধানী ঢাকা থেকে হেলিকপ্টার যোগে তার মরদেহ নওগাঁর রাণীনগর উপজেলা সদরের স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন হেলিপ্যাড নামক স্থানে পৌছালে সেখান থেকে তার গ্রামের বাড়ি উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে নেয়া হয়।
আজ সোমবার তার গ্রামের বাড়ি ঝিনাতে বাদ আছর পর কয়েক দফা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার বাবা-মার কবরের পাশে দাফন সম্পূর্ণ করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
এমপি ইসরাফিল আলমের বড় মেয়ে ইসরাত সুলতানা বলেন, গত ২৩ জুলাই শারীরিক সমস্যার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। লিভারে পানি জমা সহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। হাসপাতালে চিকিৎসকধীন অবস্থায় শরীরের অবনতি হলে গত দুইদিন ধরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। এ অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।সোমবার (২৭ জুলাই) সকাল ৬ টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকাল তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী দুই মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

রাজনৈতিক জীবনে তিনি নওগাঁ- ৬ আসন থেকে পর পর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। এবং নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

মোঃ খালেদ বিন ফিরোজ