জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯০ তম জন্মজয়ন্তিতে দিনাজপুরের ফুলবাড়ীতে ছয় হতদরিদ্র নারীর মাঝে সেলাইমেশিন বিতরণ করা হয়েছে।
বঙ্গমাতার জন্মজয়ন্তি উপলক্ষে গতকাল শনিবার সকাল ১১ টায় ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে “বঙ্গমাতার ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” শীষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডলের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নীরু সামসুন্নাহার। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, জ্যৈষ্ঠ সহ-সভাপতি ভোরের কাগজ প্রতিনিধি মো. হারুন উর রশীদ, সাংগঠনিক সম্পাদক মাইটিভি প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু প্রমুখ। শেষে মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ছয়জন হতদরিদ্র নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে প্রত্যেককে একটি করে বিনামূল্যে সেলাইমেশিন প্রদান করা হয়।

আফরোজ জাহান সেতু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি