পরমপুরুষ মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী মঙ্গলবার যথাযথ ধর্মীয় মর্যাদায় মধ্য দিয়ে গাজীপুরে পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে গাজীপুর জেলা প্রশাসন ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উদ্যোগে এক আলোচনা সভা গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সভাকক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারি পরিচালক শাকেরুননেসা মুনার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আফরোজা আক্তার রিবা, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, গাজীপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুদীপ কুমার চক্রবর্তী ও সাধারণ স¤পাদক ঠাকুরদাস মন্ডল, গাজীপুর মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার সাহা ও সাধারণ সম্পাদক নারায়ন কুমার দাস, সাংবাদিক প্রতাপ কুমার গোপ প্রমুখ।

এছাড়া কালিয়াকৈরের বোয়ালী সর্বজনীন কেন্দ্রীয় মন্দির এর উদ্যোগে বিশেষ প্রার্থনা অনুষ্ঠান ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মন্দির কমিটির সভাপতি অখিলেশ মজুমদার ও সাধারণ স¤পাদক গোপাল চন্দ্র দাস, মন্দির কমিটির কার্যকরী সদস্য অরুন প্রসাদ মজুমদার, সমীর কুমার গুহ, হীরালাল দাস, আনন্দ সরকার, বাদল চক্রবর্তী, দেবেশ চক্রবর্তী, সুজয় সিকদার, অ্যাড. পরিতোষ সরকার প্রমুখ।