গাজীপুরে এক কিশোরী অভিনেত্রীকে বাসে ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসীর হাতে ধরা পড়েছে বাসের চালক ও হেলপার। পরে আটককৃতদের উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এঘটনায় রবিবার জিএমপি’র বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার শ্রীবরদী থানার কুড়িকাহুনিয়া গ্রামের মৃত জহিরুল ইসলামের ছেলে বাস চালক আল আমিন (২৯) ও একই গ্রামের মৃত মোজাহারুল ইসলামের ছেলে বাসের হেলপার মুজিবুর রহমান (২২)। তারা গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা এলাকার মমিন ও মজুমদারের বাড়িতে ভাড়া বাসায় থেকে অনাবিল সুপার পরিবহন সার্ভিসের যাত্রীবাহী বাসে চাকুরি করে।

জিএমপি’র বাসন থানার ওসি রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, শনিবার রাত ১১টার দিকে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকা হতে গাজীপুরগামী অনাবিল সুপার পরিবহন সার্ভিসের যাত্রীবাহী একটি বাসে চড়ে উত্তরা হাউজবিল্ডিং এলাকার বাসায় ফিরছিল এক কিশোরী অভিনেত্রী (১৮)। সে ইউটিউব চ্যানেলের অভিনেত্রী। তার গ্রামের বাড়ি মাদারীপুরে। পথে অন্যান্য যাত্রীরা নামিয়ে দিলেও বাসের চালক ও হেলপার ওই কিশোরীকে হাউজবিল্ডিং এলাকায় না নামিয়ে গাজীপুরের নাওজোর এলাকার বাসস্ট্যান্ডে নিয়ে আসে। সেখানে বাসটি নির্জনস্থানে পার্কিং করে চালক ও হেলপার বাসের ভিতর মুখ চেপে ধরে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় এবং স্পর্শকাতর স্থানে হাত দেয়। ধ্বস্তাধ্বস্তির একপর্যায়ে কিশোরীটি আত্মরক্ষার্থে বাস থেকে ডাক চিৎকার শুরু করে। এসময় এলাকাবাসী এগিয়ে এসে বাস চালক আল আমিন ও হেলাপার মুজিবুরকে আটক করে উত্তম মধ্যম দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসসহ চালক ও হেলপারকে আটক এবং কিশোরী অভিনেত্রীকে উদ্ধার করে। ধর্ষণের চেষ্টার এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে রবিবার থানায় মামলা দায়ের করেছে কিশোরী।