গাজীপুরের শ্রীপুরে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে দুই পোশাক শ্রমিক। এঘটনায় রবিবার পরিবহন শ্রমিক চার ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধাই গ্রামের আব্দুল বারেকের ছেলে শাহিনুল (৩০), একই গ্রামের আইয়ুব আলী ঢালীর ছেলে কালাম (২৬), বিল্লাল হোসেনের ছেলে জাহাঙ্গীর (৩০), আলী হোসেনের ছেলে বাবু (১৯)। তারা সিএনজি চালিত অটোরিক্সা ও পিকআপসহ বিভিন্ন পরিবহনের চালক ও হেলপার।

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন ও ধর্ষিতারা জানান, ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের আকবর স্পিনিং মিলস লিমিটেড কারখানার শ্রমিক দুই কিশোরী শুক্রবার সন্ধ্যায় পাশর্^বর্তী গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদের বিধাই এলাকার ভোমোরা ভিটায় বেড়াতে যায়। এসময় ৫ যুবক নানা ভয়ভীতি দেখিয়ে তাদেরকে স্থানীয় খোকনের পরিত্যক্ত খামারের দু’টি কক্ষে নিয়ে আটক করে। পরে যুবকরা রাতভর ওই দুই কিশোরীকে উপর্যুপরি ধর্ষণ করে। ধর্ষণের শিকার কিশোরীদের গুরুতর অবস্থায় পরদিন সকালে (শনিবার) পাশর্^বর্তী জঙ্গলের পাশের একটি কাঁচা রাস্তায় ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়। এঘটনায় রবিবার শ্রীপুর থানায় ৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ধর্ষিতাদের একজন। এরপ্রেক্ষিতে পুলিশ ধর্ষক চার যুবককে রবিবার গ্রেফতার করে। মামলায় অভিযুক্ত অপর যুবক একই গ্রামের নূরুল ইসলামের ছেলে মোকসেদুল (৩০) ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ওসি আরো জানান, মোবাইল ফোনে প্রেমের সূত্রধরে বান্ধবীকে নিয়ে ভিকটিম বিধাই গ্রামে তার প্রেমিকের সঙ্গে দেখা করতে এলে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।