হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পাজেরো মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে উপজেলা চেয়ারম্যানসহ চারজন নিহত হয়েছেন। তার নাম চেয়ারম্যান নাজমুল ইসলাম (কাজল)। তিনি যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান। এ ঘটনায় এক নারী আহত হয়েছেন।

আজ সোমবার বিকেলে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় দুর্ঘটনায় আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময়ে ঢাকা থেকে সিলেট অভিমুখী একটি পাজেরো মাইক্রোবাসের সঙ্গে সিলেট থেকে ব্রাহ্মণবাড়ীয়াগামী ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাস চালকসহ দুজন নিহত হন। মাইক্রোবাস যাত্রী ঢাকা তালতলার বাসিন্দা বাবুল মিয়ার মেয়ে মাগরিফাত মিম ওরফে নৌরিন আক্তার (২৪) ও আঁখি আক্তারসহ (২০) অপর এক পুরুষ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আঁখি আক্তার ও অজ্ঞাত পুরুষ যাত্রীকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলার করিমপুর গ্রামের বাসিন্দা নাজমুল ইসলাম (কাজল), একই এলাকার আরিফুল ইসলাম এবং ঢাকা তালতলা এলাকার বাবুল মিয়ার মেয়ে আঁখি আক্তার। বাকি একজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।’

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ‘পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে।’