গাজীপুরে কোনাবাড়ির এক বাসা থেকে শনিবার এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে পুলিশ ও নিহতের স্বজনদের ধারণা। নিহতের নাম রাজু আহমেদ (২২)। সে বরিশালের বানারীপাড়া উপজেলার বড় করফাকর গ্রামের কাঞ্চন খানের ছেলে।

জিএমপি’র কোনাবাড়ী থানার ওসি এমদাদ হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ির এরশারনগর হাউজিংয়ে সুজয় চন্দ্র শীলের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতো রাজু আহমেদ। রাজু বেকার ছিল। অভাব অনটনের সংসারের নানা বিষয়াদি নিয়ে শুক্রবার রাতে রাজুকে বকাঝকা করেন তার বাবা-মা। এতে বাবা-মায়ের উপর ক্ষুব্ধ হয় রাজু। রাত দেড়টার দিকে রাজু মোবাইলে ফোন করে তার বোনের সঙ্গে কথা বলে। এসময় সে বোনকে বলে- তোরা দেখিস, শনিবার আমাদের গ্রামের বাড়িতে আত্মীয় স্বজনরা এসে ভীড় জমাবে। এঘটনার পরদিন (শনিবার) সকালে ঘরের বারান্দার আঁড়ের সঙ্গে গলায় গামছা পেঁচানো রাজুর ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। বাবা-মায়ের সঙ্গে অভিমান করে রাজু আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যা না-কি আত্মহত্যা তা ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় কোনাবাড়ি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।