গাজীপুরে নিখোঁজের ৬দিন পর সেফটিক ট্যাংক থেকে শনিবার প্রথম শ্রেণীর ছাত্র এক শিশুর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম পাভেল (৭)। সে নোয়াখালির চাটখিল থানার সাদরখিল গ্রামের মনির হোসেনের ছেলে।

জিএমপি’র টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর গাজীপুরা কাজীপাড়া এলাকার সুরুজ মিয়ার বাড়িতে ভাড়া বাসায় বাস করেন মনির হোসেনের পরিবারে। তার ছেলে পাভেল স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। পাভেল গত রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। এব্যাপরে পাভেলের দাদী বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ঘটনার ৬দিন পর শনিবার কয়েক টোকাই শিশু কাগজ-বোতল কুড়াতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী পাগলীর মার মাজার সংলগ্ন মানিক মিয়ার বাড়ির পেছনে পরিত্যাক্ত একটি খোলা সেফটিক ট্যাংকিতে মাথা ভাসতে দেখে। টোকাইরা পুতুলের মাথা ভেবে নাড়াচাড়া দিয়ে ময়লা সরাতেই মানুষের মাথা দেখতে পায়। এসময় শিশুরা ভয়ে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত পাভেলের রাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জিএমপি’র টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম জানান, খেলতে গিয়ে ওই ট্যাংকিতে পড়ে শিশুটির মৃত্যু হয়েছে, না-কি তাকে হত্যা করে লাশ সেখানে ফেলা হয়েছে পুলিশ তা তদন্ত করছে।