লালমনিরহাটের হাতীবান্ধায় নিখোঁজের ৫দিন পর লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তার চরাঞ্চল থেকে শহিদুল ইসলাম (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ অক্টোবর) বিকেলে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের তালেব মোড় এলাকায় তিস্তা নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত শহিদুল ঐ উপজেলার বড়খাতা ইউনিয়নের দালালপাড়া এলাকার আব্দুস ছাত্তারের ছেলে। শহিদুলের পরিবার জানান, সে বিভিন্ন রোগে ভুগছিলো। তাকে সুস্থ করার জন্য অনেক চিকিৎসা করা হচ্ছিল। এরি মাঝে গত ৬ অক্টোবর বাড়ি থেকে বের হয়ে শহিদুল নিখোঁজ হন এবং তার সন্ধানে উপজেলার বিভিন্ন প্রান্তে মাইকে প্রচার করা হয়।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম সাংবাদিককে জানান, বিকেলে তিস্তা নদীর চরে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে মরদেহটি শহিদুলের শনাক্ত করে তার পরিবারের লোকজন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি রোববার (১১ অক্টোবর) লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন দেখে মৃত্যুর প্রকৃত কারণ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।