দেশে এখন করোনার চেয়ে ভয়াবহ মহামারী হিসেবে দেখা দিয়েছে ধর্ষণ মন্তব্য করে ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, ধর্ষণের মহামারীতে জড়িত আওয়ামী বর্গীদের জঙ্গী বাহিনী। এ সরকারের পতন ছাড়া মা-বোনদের নিরাপত্তা নিশ্চিত সম্ভব হবে না।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দিনাজপুর প্রেসক্লাবের সম্মুখ সড়কে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা দিনাপজপুর জেলা কমিটি কতৃক আয়োজিত ‘সারাদেশে ধর্ষণ, নারী নির্যাতন-দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, দেশে উন্নয়নের নামে লুণ্ঠনের রাজত্ব কায়েম হয়েছে। পাপিয়া-সম্রাটের মত শত শত আওয়ামী ক্যাডার হাজার হাজার কোটি টাকা দেশ থেকে পাচার করেছে। জালিম শাহী এ সরকার ফরমায়েশী মামলা দিয়ে ২০ দলীয় জোট নেত্রী এ দেশের গণমানুষের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে দিনের পর দিন আটকে রেখেছে। অপর শীর্ষ নেতা বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরতে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে।

তিনি মানববন্ধন থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রাজনীতিতে প্রত্যাবর্তনের জোর দাবী জানান।

তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে জনগণ আজ দিশেহারা। পিয়াজ নিয়ে যে খেলা ইন্ডিয়া খেলেছে তা এ দেশের মানুষ ভুলবে না। দিল্লির গোলাম ও জালিম এ সরকারের হাত থেকে দেশ এবং দেশের জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে সরকারের পতন নিশ্চিত করতে হবে।

দিনাজপুর জেলা জাগপার সভাপতি আলহাজ্ব রকিব উদ্দীন চৌধুরী মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোঃ মাহবুব আহমেদ। বক্তব্য রাখেন, জেলা জাগপার সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কেন্দ্রীয় জাগপার সহ-সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, জেলা জাগপার সহ-সভাপতি খলিলুর রহমান, মোঃরফিক, সহ-সাধারণ সম্পাদক মেহেদি হাসান, সাংগঠনিক সম্পাদকআবুল কাসেম, জেলা জাগপার প্রচার সম্পাদক জাকির হোসেন, উপজেলা শাখার সাধারণ সম্পাদ মোঃ সোহাগ, সাংগঠনিক সম্পাদক মানিক চন্দ্র রায়, থানা কমিটির সহ-সভাপতি রাজু আহম্মেদ, জেলা জাগপার সদস্য রাজ্জাক, ছাত্র নেতা মঞ্জুরুল, নজরুল ইসলাম, মাহবুব প্রমুখ।