ছোট বাচ্চা কোলে নেয়াকে কেন্দ্র করে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় তুচ্ছ ছোট ভাই সফি’র আঘাতে বড় ভাই কাইয়ুম আলী (৫৫) মারা গেছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে ঐ উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া মোজাফ্ফরের মিল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি একই গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে শিশু বাচ্চা কোলে নেয়াকে কেন্দ্র করে কাইয়ুমের স্ত্রীর জমিরন নেছার সাথে ছোট ভাই সফিয়ার রহমান সফি’র (৪৬) ঝগড়া লাগে। এনিয়ে এক পর্যয়ে উত্তেজিত হয়ে দেবর ভাবির হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে ছোট ভাই সফির হাতে মারপিটের শিকার হন হৃদযত্রের রোগী কাইয়ুম আলী। এতে গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা কাইয়ুমকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের পরিবার মরদেহ নিয়ে বাড়িতে ফিরে যায়।
খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ বিকেলে ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে পরিবারকে নিয়ে পালিয়ে যায় ছোট ভাই সফিয়ার রহমান সফি।
আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বলেন, এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।