শারীরিকভাবে সুস্থ আছেন করোনাভাইরাসে আক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তবে শিগগিরই সংক্রমণ মুক্ত হওয়ার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। আজ শনিবার বেলা সোয়া ১১টার দিকে নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে নিজের শারীরিক অবস্থা জানান মন্ত্রী। করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে ড. হাছান মাহমুদ লিখেছেন, ‘এটি আপনাদের সবাইকে জানাতে চাই যে, আমার শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি ভালো বোধ করছি। আপনাদের সবাইকে আমার জন্য দোয়া করার অনুরোধ করছি। আল্লাহ- সর্বশক্তিমান আমাদের সবাইকে এবং আমাদের দেশকে মঙ্গল করুন।’

তথ্যমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ শারীরিকভাবে সুস্থ আছেন। লোকজনের ভীড় এড়াতে হাসপাতালে আইসোলেশনে গেছেন তিনি।

এর আগে গতকাল শুক্রবার রাতে জ্বর নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তথ্যমন্ত্রী। তার জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দিন করোনা আক্রান্ত বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। আকরাম উদ্দিন জানিয়েছেন, করোনায় আক্রান্ত হলেও তথ্যমন্ত্রীর শারীরিক অবস্থা ভালো আছে। তিনি সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।