কলাপাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। সালমা বেগম (২১) নামের এক তরুনী গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার নীলগঞ্জ ইউপির ওমেদপুর গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধুর গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১ সন্তানের জননী ওই গৃহবধুর স্বামী এমাদুল (৩০)কে গ্রেফতার করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা সেটা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।
নিহত সালমার বাবা সোহরাব গাজী জানান , আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সালমার গলায় ও ডান চোখে আঘাতে চিহ্ন রয়েছে। মেয়ে অসুস্থ বলে মোবাইল ফোনে জানানো হয় পরে আবার জানানো হয় সালমা মারা গেছে। এমাদুলের বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়ার সম্পর্ক নিয়ে প্রাই ঝগড়া-ফ্যাসাদ লেগেইে থাকতো সালমার সাথে। এরপর মেয়ে, জামাই ও তাদের ১১ মাসের কন্যাশিশু হুমায়রাকে নিয়ে আমার বাড়ি পার্শ্ববর্তী উপজেলা তালতলীতে দীর্ঘ দিন অবস্থান করেছে। গত ১৫ দিন আগে কলাপড়ার লস্করপুর গ্রামে এমাদুলের বাড়িতে সালমাকে এনে হত্যা করা হয়। সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শোনার সাথে সাথে তাৎক্ষনিক আমি নিজে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করেছি। এ ঘটনায় নিহত সালমার বাবা একটি হত্যা মামলা দায়ের করেছে।

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি