গাজীপুরের কালিয়াকৈরে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে এক নারীকে খুন করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের ২০ ঘণ্টা পর রবিবার দুপুরে ওই নারীর লাশ স্থানীয় একটি জঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জেসমিন আক্তার (২৬)। সে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পাঠানপাড়া এলাকার সুলতান উদ্দিনের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, প্রায় তিন বছর আগে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকার ওমর ফারুকের সঙ্গে বিয়ে হয় জেসমিনের। তাদের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত দুই মাস আগে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। তালাকের পর থেকে জেসমিন তার বাবা-মায়ের সঙ্গে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা বোর্ডমিল শিয়ালের টেক এলাকায় থাকতো। শনিবার রাত আটটার দিকে মোবাইলে একটি ফোন পেয়ে সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। নিখোঁজের প্রায় ২০ ঘন্টা পর রবিবার দুপুরে স্থানীয়রা সফিপুর ইউনিয়ন ভূমি অফিসের পিছনের জঙ্গলে জেসমিনের লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, জেসমিনকে বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে হত্যার পর লাশ জঙ্গলে ফেলে রাখে দুর্বৃত্তরা। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নির্যাতন করে তাকে হত্যা করা হয়েছে। তবে সে ধর্ষনের শিকার হয়েছিল কি-না তা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।