বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফরচুন বরিশালের দল পরিচিতি, লোগো ও জার্সি উন্মোচিত হয়েছে। আজ সন্ধ্যায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও পশুসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ফারুক, বরিশাল বিভাগের সংসদ সদস্যরা, বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক ও সিইও নিজামউদ্দিন চৌধুরী।

ফরচুন বরিশালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চলচিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নায়ক জাহেদ খানও ছিলেন অনুষ্ঠানে। লোগো ও জার্সি উন্মোচন এবং দল পরিচিতি শেষে সংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত অতিথিরা।

ফরচুন বরিশাল দলের ক্রিকেটারদের মধ্যে উপস্থিত ছিলেন তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম, পারভেজ ইমন।

ফরচুন বরিশাল দল : তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম, পারভেজ ইমন।

প্রধান কোচ : সোহেল ইসলাম

সহকারী কোচ : গোলাম মুর্তজা

ম্যানেজার : হাসিবুর হাসান শান্ত

ট্রেনার : ইফতেখারুল ইসলাম ইফতি