মোহাম্মাদ রাজিব হোসাইন,বিশেষ প্রতিনিধি: মধুখালী পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ সমর্থনকারী মির্জা পরিবারের সন্তান মধুখালী বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মির্জা মাঝহারুল ইসলাম মিলন দৈনিক বার্তার সাথে একান্ত আলাপ চারিতায় বলেন আমি মুক্তিযোদ্ধার সন্তান হারতে শিখিনি। জনগনের সাথে আমার নিবিড় সম্পর্ক,তাদের নিয়েই পৌর নির্বাচনে জয়ী হবো ইনশাল্লাহ।
বাবা ছিলেন ৭১ সালে রনাঙ্গনের সম্মুখ সারির যোদ্ধা, জীবনবাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। বাবা ছিলেন আওয়ামীলীগের নিবেদিত প্রান। কতিপয় স্বাধীনতা বিরোধী শক্তি মুজিব কোর্ট গায়ে চাপিয়ে হয়েছেন হাইব্রীড আওয়ামীলীগার। মুক্তিযোদ্ধার সন্তানকে মধুখালী পৌরসভার নির্বাচন হতে দুরে রাখতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন কিনতে দেওয়া হয়নি। আমাকে দাবিয়ে রাখার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে হাইব্রীড আওয়ামীলীগাররা। আমি বঙ্গবন্ধুর মতো বলতে চাই আমাকে দাবিয়ে রাখা যাবে না।
মিলন আরো বলেন, করোনাকালীন সময়ে আমি পৌর এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে থেকেছি, সর্বোচ্চ চেষ্টা করেছি কেউ যেন অভুক্ত না থাকে। ডেঙ্গু যেন বিস্তার ঘটাতে না পারে। আমি ব্যক্তি উদ্দ্যোগে পৌর এলাকার প্রতিটি ওর্য়াডে মশক নিধন করার জন্য ঔযুধ ছিটিয়েছি। অসহায় মানুষদের জন্য জরুরী স্বাস্থ্য সেবার জন্য একটি এ্যাম্বুলেন্স দিয়েছি। পৌর এলাকার প্রতিটি বাড়িতে একটি করে ফলজ গাছ লাগিয়েছি।
আমার পরিবার আওয়ামী পরিবার, আমার শরীরে আওয়ামীলীগ পরিবারের রক্ত। আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী, কোন হাইব্রীড আওয়ামীলীগার আমাকে পৌর নির্বাচন থেকে দুরে রাখতে পারবেনা। আমি বাবা-চাচার মতো জনগনের সাথে ছিলাম আছি ও থাকবো।
সবশেষে পৌরবাসীকে ধন্যবাদ জানান এবং মেয়র পদে সমর্থন কামনা করেন।