ফরিদপুর সংবাদদাতা: মধুখালী পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মধুখালী বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মির্জা মাঝহারুল ইসলাম মিলনকে নিয়ে বইছে পৌর এলাকায় আলোচনার ঝড়। মিলন নির্বাচনী এলাকায় কখন ফিরে আসবে? লোকেজনের মুখে একটাই কথা মিলন বাড়ী আসবে কবে।
আওয়ামীলীগ থেকে মনোনয়ন মনোনয়ন বঞ্চিত হলেও আলোচনার কেন্দ্র বিন্দুতে আছেন মির্জা মিলন। চায়ের টেবিলে আলোচনার বিষয়বস্তু মিজা মিলনকে নিয়েই।
 
মির্জা মিলন নির্বাচনী এলাকায় নেই। তার কর্মী-সমর্থকরা পৌর এলাকার প্রতিটি বাড়ীতে গিয়ে মির্জা মিলনের সালাম পৌছে দিয়ে ভোট প্রার্থনা করছে। মির্জা মিলনের প্রধান নির্বাচন সমন্বয়কারী বড় ভাই মির্জা লোটাসের সার্বিক তত্বাবধনে চলছে প্রচার-প্রচারনা। কবে এলাকায় আসবে মির্জা মিলন একথার জবাবে তার বড় ভাই ও প্রধান নির্বাচন সমন্বয়কারী মির্জা লোটাস বলেন হাইব্রীড আওয়ামী হায়েনাদের কারনে আমার ছোট ভাই এলাকার বাইরে আছে। দুই এক দিনের মধ্যেই এলাকায় এসে নির্বাচনী প্রচারনায় নামবে। মিলন এলাকায় না থাকলেও প্রচারনা চলছে। আমাদের কর্মী-সমর্থকরা দিন রাত এলাকায় প্রচারনা চালাচ্ছে। হাইব্রীড কাউয়ারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কোন ষড়যন্ত্রই আমাদেরকে নির্বাচন থেকে দুরে সরাতে পারবে না বলে জানান লোটাস মির্জা।
আগামী ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন, ২৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে নির্বাচনী প্রচারনা ১০ ডিসেম্বর নির্বাচন।