মীর আনিস/ফরিদপুর সংবাদদাতা: সকল ভেদাভেদ ভুলে ধানের শীষকে বিজয়ী করার জন্য একাট্রা হয়েছেন ফরিদপুর জেলা ও মধুখালী উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি। ধানের শীষের পক্ষে একাট্রা হয়েছেন দলীয় নেতা-কর্মীরা।
ধানের শীষকে সামনে রেখে দলের সকল ভেদাভেদ আপাতত শিকেয় তুলে রেখেছেন ফরিদপুর জেলা ও মধুখালী উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি। বৃহস্পতিবার থেকে পুরোদমে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে দলের অভিমানী নেতা-কর্মীরা নির্বাচনী মাঠে নেমে পড়েছেন ফলে চাঙ্গা হয়ে উঠেছে ফরিদপুর ও মধুখালীর দ্বীধাদ্বন্দে থাকা নেতা-কর্মীরা।

ফরিদপুর পৌরসভা: ধানের শীষের প্রার্থী চৌধুরী নায়াব ইবনে ইউসুফের পক্ষে ব্যাপক নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক সিঃ যুগ্ম সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।

জুয়েল বলেন আমরা ধানের শীষকে বিজয়ী করতে মাঠে নেমেছি, ফরিদপুরে ধানের শীষ নিয়ে কোন গ্রুপিং নেই। তিনি আরো বলেন প্রশাসন আমাদের ভয় দেখিয়ে দূর্বল করার অংশ হিসেবে আমাকে গ্রেফতারের জন্য বাসায় অভিযান চালিয়েছে। নৌকার পরাজয় নিশ্চিত জেনে আওয়ামীলীগ প্রশাসন দিয়ে বিএনপির নেতা-কর্মীদের বিভিন্ন ভাবে হয়রানী করছে।

মধুখালী পৌরসভা: বিএনপি প্রার্থী শাহাবুদ্দীন আহম্মেদ সতেজের পক্ষে গনসংযোগে অংশ নিয়ে নেতাকর্মীদের উদ্দেশে ভেদাভেদ ভুলে ধানের শীষকে জয়ী করার আহ্বান জানিয়েছেন ফরিদপুর জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল আলীম মানিক। নেতা-কর্মীদের উদ্দেশে মানিক বলেন, ‘বিএনপি একটি বড় দল, এখানে মনোনয়নের লড়াই থাকবেই। দলের সর্বোচ্চ নেতারা বিচার-বিশ্লেষণ করে ধানের শীষ প্রতীক যাকেই দিয়েছেন আমরা তার পক্ষেই একাট্রা হয়ে মাঠে থাকবো। তিনি ধানের শীষকে বিজয়ী করতে দলের তৃণমূলের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে একইসঙ্গে কাজ করার আহ্বান জানান।’