বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে করেছে সাংবাদিক, শিল্পী সমাজ, শিক্ষকসহ সচেতন নাগরিক

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং বঙ্গবন্ধুর সম্মান অটুট রক্ষার্থে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে সাংবাদিক, শিল্পী সমাজ, শিক্ষকসহ সুশীল সমাজে নেতৃবৃন্ধরা। কুষ্টিয়া বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাংঙচুর প্রতিবাদ জানিয়ে জেলা শিল্পকলা একাডেমী মঙ্গলবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক অরন্যবার্তা সম্পাদক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমী সাধারণ সম্পাদক সাংবাদিক জীতেন বড়ুয়া, মো. আজিম উল হকসহ অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন জাতির পিতা মহান নেতা বঙ্গবন্ধু জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না, বঙ্গবন্ধু অবদানে আমরা এই দেশে স্বাধীন ভাবে জীবন যাপন করছি। ওনার ভূমিকা আমরা অস্বিকার করতে পারি না তাই আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সকলকে রুখে দাঁড়াতে হবে।
এছাড়াও সাংবাদিক ইউনিয়ন সভাপতি মো. নুরুল আজমসহ প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ, শিল্পী সমাজের নেতৃবৃন্দ, আওয়ামীলীগে নেতাকর্মীরা, শিক্ষক ও সচেতন নাগরিক, হিল স্টার মিউজিক্যাল গ্রপ মানববন্ধনে অংশগ্রহন করেছে।

মিল্টন চাকমা কলিন (মহালছড়ি) খাগড়াছড়ি প্রতিনিধি।