গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার মা-ছেলেসহ তিন জন নিহত হয়েছেন। হিতরা হলো রংপুরের কতোয়ালি থানার শ্রীরামপুর এলাকার বাদশা মিয়ার স্ত্রী নিলিমা আক্তার (৩০),তাদের সাত বছরের ছেলে লিখন ও ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার পুলাবান্ধা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৫)।

পুলিশ ও এলাকাবাসি জানায়, সোমবার বিকেলে মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের শ্রীপুর উপজেলার শিরিরচালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাম্প ট্রাকটি উল্টে যায়। ওইসময় মহাসড়কের দাঁড়িয়ে থাকা পথচারীর সেলিম মিয়া ওই ড্রাম্প ট্রাকের নিচে চাপা পড়ে । এতে ঘটনাস্থলেই সে মারা যায়। সেলিম ওই এলাকায় ভাড়া থেকে একটি রিক্সা গ্যারেজে কাজ করত। ঘাতক ট্রাকটিকে পুলিশ আটক করলেও চালক পালিয়ে যায়। নিহতের লাশ পুলিশ উদ্ধার করেছে।

অপর দিকে কালিয়াকৈর উপজেলায় জাহানারা স্পিনিং মিলের শ্রমিক নিলিমা আক্তার তার সাত বছরের শিশুপুত্র লিখনকে নিয়ে সোমবার দুপুরে স্থানীয় একটি মার্কেটে কেনাকাটার জন্য যাচ্ছিল। এসময় ধামরাই-কালিয়াকৈর অঞ্চলিক সড়কের স্থানীয় বলিয়াদি সাহেব বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় একটি পিকআপভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থালে মা-ছেলে দু‘জন মারা যায়। পরে পুলিশ মা-ছেলের লাশ উদ্ধার করে নিহতের পরিবারে কাছে হস্থান্তর করেছে। নিহত নিলিমার স্বামী বাদশা মিয়া স্ত্রী সন্তানদের নিয়ে কালিয়াকৈর সাহেববাজার এলাকায় জাকির হোসেনের বাসায় ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করত।