গাজীপুরে অজ্ঞান পার্টির চার সদস্যসহ ৭ ছিনতাইকারীকে পৃথক অভিযানে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত চাপাতি, চাকু ও মলমসহ নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মঙ্গলবার র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-১’র ওই কর্মকর্তা জানান, গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় একদল মলম ও অজ্ঞান পার্টির কয়েক সদস্য সোমবার রাতে অবস্থান করছে। এ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির চার সদস্যকে আটক আটক করে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে সুইচ গিয়ার, চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত চারটি মলম, নগদ টাকা ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকৃতরা হলো- গাজীপুরের মীরের গাঁও এলাকার মোঃ সজীব হোসেন (১৯) ও মোঃ রনি হোসেন (১৯), নারায়নগঞ্জের ঘারমোড়া এলাকার মোঃ মামুন মিয়া (৪০) ও মোঃ নাহিম (১৮)।

এছাড়া একই রাতে মহানগরীর সালনা ব্রীজের উত্তর পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর পৃথক অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে আটক করে র‌্যাব সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত দুইটি চাপাতি, একটি সুইচ গিয়ার ও নগদ টাকাসহ মোবাইল ফোন উদ্ধার কর হয়। আটককৃতরা হলো- গাজীপুর মহানগরীর সালনা এলাকার মোঃ মোগল হোসেন (২৫) ও মোঃ নাজমুল হাসান (২৭) এবং ওয়ারলেছ পালের মাঠ এলাকার মোঃ হাইকুল ইসলাম (১৯)।

র‌্যাব’র ওই কর্মকর্তা আরো জানান, তারা দীর্ঘদিন ধরে পরষ্পরের যোগসাজশে গাড়ি-রিক্সাসহ সাধারণ মানুষের কাছ থেকে স্বর্ণালংকার, টাকা, মোবাইল ও বিভিন্ন মালামাল ছিনতাই করে আসছিল বলে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।