মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বুধবার ( ৩০ ডিসেম্বর) সকাল ১০টায় মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন কলেজ মাঠ প্রাঙ্গণে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে ‘বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর’ বিএনসিসি,র উদ্যোগে জনসচেতনতামুলক লিফলেট, স্বেচ্ছাসেবা কার্যক্রম,র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের আওতাধীন খুলনা কর্তৃক আয়োজিত এ কমসূচী উদ্বোধন করেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। উদ্বোধন শেষে বিএনসিসি ক্যাডেটদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে সরকারি নাজিম উদ্দিন কলেজে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রেবতী মোহন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ ওবায়দুর রহমান খান(কালু), মাদারীপুর পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর সরকারি কলেজের পিইউও কামাল হোসেন, সরকারি রাজৈর ডিগ্রি কলেজের পিইউও প্রণব মজুমদার, কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের পিইউও জহিরুল আলম ( ডালিম) ও ইউনাইটেড সরকারি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের পিইউও সুমন মিয়া প্রমূখ।

এ অনুষ্ঠানে অংশগ্রহন করেন মাদারীপুর সরকারি কলেজ , কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ , সরকারি রাজৈর ডিগ্রি কলেজ ও ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় বিএনসিসি প্লাটুন।

সাবরীন জেরীন,মাদারীপুর।