গাজীপুরের শ্রীপুরে সোমবার বিকেলে পৃথক ঘটনায় ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় এক পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছে। পুলিশ ঘাতক ট্রাক ও মোটর সাইকেলসহ মোটর সাইকেলের চালককে আটক করেছে। নিহতরা হলেন- শ্রীপুর উপজেলার নয়াপাড়া এলাকার মৃত নসিম উদ্দিনের ছেলে পল্লী চিকিৎসক মোঃ বিল্লাল হোসেন (৬০) এবং একই উপজেলার দারোগারচালা এলাকার মৃত আব্দুস সামাদের স্ত্রী মোরশেদা বেগম (৭০)।

মাওনা হাইওয়ে থানার ওসি এ আর এম আল মামুন জানান, সোমবার বিকেল ৫টার দিকে মোটরসাইকেল নিয়ে জৈনাবাজার এলাকার নিজ দোকানে (কোহিনুর মেডিকেল হল) যাচ্ছিলেন পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার শিশুতোষ বিদ্যাপীঠের সামনে পৌছলে পেছন থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন বিল্লাল হোসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক পালিয়ে যায়।

এদিকে একই মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার মোহা সিএনজি পাম্পের সামনে বিকেল আড়াইটার দিকে সড়ক পার হওয়ার সময় বৃদ্ধা মোরশেদা বেগমকে ময়মনসিংহগামী একটি মোটর সাইকেল ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধা নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এসময় চালকসহ মোটর সাইকেলটি আটক করা হয়। আটককৃতের নাম মনিরুজ্জামান অনিক (১৯)। সে কালিয়াকৈর উপজেলার মনতলা এলাকার আব্দুল আলীমের ছেলে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।