মীর আনিস: বাবা ও পূর্ব-পুরুষদের কবর জিয়ারত করার মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান মোল্যা।

আজ শুক্রবার নিজের জন্মস্থান গোন্দারদিয়া পারিবারিক কবরস্থান জিয়ারত করে নির্বাচনি প্রচারনা শুরু করলেন মধুখালী থানা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান মোল্যা। এলাকার সম্মানিত বয়োজষ্ঠ্য ব্যক্তিদের সাথে নিয়ে তিনি কবরস্থানে গিয়ে তার বাবা ও আত্মীয় স্বজনের রুহের মাগফেরাত কামনা করেন এবং দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।
প্রচারণা শুরুর পরপরই তিনি ঘোষণা দিয়েছেন- তিনি তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য নির্বাচন করছেন। প্রবীণদের সহযোগিতায় তরুণদের নিয়ে নতুন মধুখালী গড়তে চান। এরপর তিনি মধুখালী উপজেলার বিভিন্ন জায়গায় গনসংযোগ করেন।

আগামী ২৮ ফেব্রুয়ারী মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। নির্বাচনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম মিয়া, বিএনপির এ্যাড: গোলাম মনসুর নান্নু, জাতীয় পার্টির আলী আহমেদ, পৌর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মির্জা ইমরুল কায়েস ও মধুখালী থানা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান মোল্যা।