নওগাঁর বদলগাছী রাতের আধারে কোন শত্রু তায় দূর্বৃত্তরা কেটে ফেললো ৪ বিঘা জমির ৬ শত আম্রপালী আমগাছ। ঘটনাটি ঘটেছে উপজেলার মথুরাপুর ইউনিয়নের গয়েশপুর গ্রাম সংলগ্ন হাটশাপিলা মৌজায়। ৪ বন্ধু, গয়েশপুর গ্রামের মির্জা ইউসুব আলী বিপ্লব, মাহবুব আলম চৌধুরী বাবু এবং হাটশাপিলা গ্রামের এলভি চৌধুরী ও মেহেদী চৌধুরী এদের মধ্যে এলভি চৌধুরী ও মেহেদী চৌধুরী ঢাকায় চাকুরী করেন। ৪ বন্ধু এলাকাবাসীকে ভিন্ন কিছু উপহার এবং অনুপ্রেরণা জোগাতে জমি লীজ নিয়ে তারা আম বাগান, টবেরী ও ড্রাগণ ফলের চাষ শুরু করে। ১ বছর পূর্বে ৪ বন্ধুর সিদ্ধান্তক্রমে ৪ বিঘা জমিতে আম বাগান তৈরি করে। প্রায় অধিকাংশ গাছে এবার মকুল এসেছে। গত শুক্রবার দিবাগত রাতে আম বাগানের উর্তিমুখী ৬শত আম গাছ রাতের অন্ধকারে কেটে ফেলেছে দূূর্বৃতরা।

গয়েশপুর গ্রামের মির্জা আবু মুসা জানায় তিনি মসজিদে ফজরের নামাজ পড়তে যাওয়ার পথে দেখতে পায় বাগানের গাছগুলি কেটে ফেলা হয়েছে। সকালে বাগানের অবস্থা দেখে গ্রামবাসী বিষ্মিত হয়। এদিকে বাগান মালিক মির্জা ইউসুব আলী বিপ্লব, মাহবুব আলম চৌধুরী বাবু তারা হতাশ হয়ে পড়েন। তারা জানায় আমরা এলাকায় সবুজের ছায়া দিতে চেয়েছিলাম। কিন্তু আমাদের এই স্বপ্ন চুরামার করে দিল। আমাদের কোন শত্রু নাই, কারো সাথে কোন বিরোধ নাই। তাহলে কোন শত্রু তায় গাছ কাটলো।

এবিষয়ে বদলগাছী থানায় একটি অভিয়োগ করা হয়েছে। বদলগাছী থানার অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহম্মদ, তদন্তকারী অফিসার রায়হান হোসেন ও এস আই কামরুল ইসলাম বাগানটি পরিদর্শন করেন।
থানা অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহমেদ জানান এ বিষয়ে থানায় একটি অজ্ঞাতনামা মামলা হয়েছে।