মীর আনিস/ফরিদপুর ব্যুরো: মধুখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে লড়ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান মোল্যা। সকাল থেকে রাত পর্যন্ত চষে বেড়াচ্ছেন গোটা উপজেলা। প্রত্যেক ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন ভোটের আশায় এবং দিচ্ছেন নানা রকমের প্রতিশ্রুতি। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য একটি বারের জন্য সুযোগ চান ভোটারদের কাছে।
জনসংযোগ কালে তিনি বলেন প্রবীণদের সহযোগিতায় তরুণদের নিয়ে নতুন মধুখালী গড়তে চাই। উপজেলাকে গড়তে চান মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত। মধুখালী উপজেলা থেকে উচ্ছেদ করতে চান সমাজে বখে যাওয়া কিশোর গ্যাং সদস্যদের। সব বয়সী মানুষের জন্য গড়তে চান চিত্তবিনোদন কেন্দ্র, শিশুদের জন্য শিশুপার্ক।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার বলেন,সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান মোল্যা মধুখালী উপজেলা পরিষদের দ্বায়িত্ব নেওয়ার পর থেকেই উপজেলার উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তার নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। মধুখালী উপজেলার আলোকিত মুখ হিসাবে পরিচিত এ মানুষটি নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন। অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক আজিজুর রহমান মোল্যা। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়।

নির্বাচনে ভোট দিতে আগ্রহী ভোটারদের দাবি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ। তাদের প্রত্যাশা নির্বাচিত জনপ্রতিনিধি তাদের উন্নয়নে প্রতিশ্রুতি রাখবেন। উপজেলা চেয়ারম্যান যিনিই নির্বাচিত হবেন জনগণের আশা-আকাঙ্কার প্রতিফলন করতে তারা প্রতিশ্রুতি রাখবেন এমনটাই আশা ভোটারদের।

আগামী ২৮ ফেব্রুয়ারী ভোট গ্রহন।