ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে মাইক্রোবাস ও মটরসাইকেল নিয়ে বিশাল মটর শোভাযাত্রা করলেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ্যাড. গোলাম মনসুর নান্নু।
শনিবার বিকেলে নেতা-কর্মীরা মটর সাইকেল, মাইক্রোবাস নিয়ে নিজ দলীয় নির্বাচনী কার্যালয়ে একত্রিত হয়। এ সময় দলীয় নেতা-কর্মীদের মধ্যে মিলন মেলায় পরিনিত হয়। বিএনপির আয়োজনে এই শোভাযাত্রায় কয়েক’শত মোটরসাইকেল, মাইক্রোবাস, নসিমন, করিমনে মানুষ অংশগ্রহণ করে।
শোভাযাত্রাটি দলীয় নির্বাচনী কার্যালয় থেকে শুরু করে উপজেলার প্রায় সকল রাস্তা সহ গুরুত্বপূর্ণ স্থান পদক্ষিন করে। মহিলা থেকে শুরু করে সর্বস্তরের জনগণ রাস্তার দুই পাশে দাড়িয়ে হাত নাড়িয়ে নান্নুকে সংবর্ধনা জানায়। শোভাযাত্রাটি উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিন করে দলীয় নির্বাচনী কার্যালয়ে এসেই শেষ হয়।

বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ্যাড. গোলাম মনসুর নান্নু বিভিন্ন পথসভায় ভোটারদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,আজকে আপনারা আমাকে যে ভালবাসা দিলেন আমি কোনদিন তা ভুলতে পারবো না । আমি আবার নতুন করে আমার উপজেলাবাসীর কাছে ঋণী হয়ে গেলাম। এই ঋণ পরিশোধ করার ক্ষমতা আমার নেই। আমার ভালবাসা আপনাদের কাছে বিদ্যমান। আমি আপনাদের কাছে ২৮ তারিখে ধানের শীষে ভোট প্রার্থনা করছি।

এদিকে দলীয় নেতা-কর্মীদের মনোবল চাঙ্গা করার জন্যই মুলত এই শোডাউন বলে মনে করেন অনেকেই।
শোভাযাত্রায় উপজেলা ও পৌর বিএনপির নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।
আগামী ২৮ ফেব্রুয়ারী ভোট গ্রহন।