গাজীপুরে বেতন বৃদ্ধি ও পদোন্নতির প্রলোভন দেখিয়ে এক নারী সহকর্মীকে ধর্ষণের অভিযোগে গ্লোরী ফুটওয়্যার লিমিটেড মহা-ব্যবস্থাপককে (জিএম) মঙ্গলবার গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতের নাম নাজমুল হোসেন ওরফে পাভেল (৩৬)। টাঙ্গাইলের নাগরপুর উপজেলার জালাই এলাকার ফরহাদ হোসেনের ছেলে পাভেল গাজীপুর সদর উপজেলার পিরুজালী কাচারীপাড়া এলাকার গ্লোরী ফুটওয়্যার লিমিটেড কারখানার মহা-ব্যবস্থাপক (জিএম)।

জয়দেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান খান জানান, গাজীপুর সদর উপজেলার পিরুজালী কাচারীপাড়া এলাকাস্থিত গ্লোরী ফুটওয়্যার লিমিটেড কারখানায় শ্রমিক পদে চাকুরি করেন স্থানীয় এক নারী (৩৫)। চাকুরির সুবাদে তার সঙ্গে পরিচয় হয় মহা-ব্যবস্থাপক (জিএম) পাভেলের। ওই নারী শ্রমিককে বেতন বৃদ্ধি ও পদোন্নতির প্রলোভন দেখিয়ে পাভেল তার ভাওয়াল মির্জাপুর (কলেজ গেইট) এলাকার ভাড়া বাসায় ডেকে নিয়ে। সেখানে ওই নারী কর্মীকে জোর পূর্বক ধর্ষণ করেন জিএম পাভেল। এরপর হতে তাকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করেন পাভেল। এ ঘটনা গোপন রাখতে ভিকটিমকে নানা হুমকি ও ভয়ভীতি দেখান পাভেল। একপর্যায়ে জিএম নারী কর্মীকে নানা ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে কারখানা থেকে চাকরি ছেড়ে যেতে বাধ্য করেন। এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই নারী মঙ্গলবার জয়দেবপুর থানায় নাজমুল হোসেন ওরফে পাভেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত পাভেলকে গ্রেফতার করে।