গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) অফিসার্স এসোসিয়েশন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের সিনিয়র সহকারি পরিচালক (স্টোর) মো.শামছুদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে রসায়ন বিভাগের ইন্সট্রাক্টর মোহাম্মদ সাজ্জাদ হোসেন মোল্লা নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার ১৫ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত এ কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাষ্টার অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ শপথ গ্রহণ অনুষ্ঠাণে নব নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশল অফিসের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও অফিস প্রধান ইঞ্জিনিয়ার মো. মামুনুর রহমান। অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি পদে সহকারি সেকশন অফিসার মো. নাজির মিয়া সরকার ও উপপরিচালক প্রকৌশলী মোহম্মদ হারুন আল রশীদ, যুগ্ম সম্পাদক পদে প্রকৌশলী শিবু বনিক ও টেকনিক্যাল অফিসার মোমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে সহকারি টেকনিক্যাল অফিসার মো. আজিজুর রহমান বকতিয়ার, অর্থ সম্পাদক পদে সহকারী সেকশন অফিসার মো. শরীফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে সহকারী সেকশন অফিসার আব্দুল আজিজ, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক পদে সহকারী টেকনিক্যাল অফিসার মো. ফিরোজ হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে সহকারী সেকশন অফিসার মো. আনোয়ার হোসেন, মহিলা সম্পাদক পদে টেকনিক্যাল অফিসার ইসমত আরা আক্তার এবং নির্বাহী সদস্য পদে ডেপুটি লাইব্রেরিয়ান মো. আবু আওয়াল সিদ্দিকী, সিনিয়র নির্বাহী টেকনিক্যাল অফিসার মামুন আহম্মেদ খোয়াজ ও সিনিয়র নির্বাহী প্রকৌশলী মো. আবুল হাসেম।