তথ্য সংগ্রহ করতে গিয়ে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সাংবাদিক সেলিম সম্রাটের উপর হামলাকারী সেই ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৪ জুলাই) সকালে ওই উপজেলার পারুলিয়া তিস্তা নদীর পাড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশ।

এর আগে গত রোববার ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের উত্তর পাড়া এলাকায় হামলার শিকার হন লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির তথ্য প্রযুক্তি সম্পাদক ও দৈনিক বাহান্নোর আলো পত্রিকার হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম সম্রাট। ওই হামলার একটি ভিডিও ভাইরাল হলে সারাদেশে সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

আটক ৩ জন হলেন, বড়খাতা এলাকার আব্দুর রহমানের পুত্র তাইজুল ইসলাম মুকুট, আলী রেজা বাদল ও তাইজুল ইসলাম মুকুটের পুত্র মিরাজুল ইসলাম হৃদয়।

এবিষয়ে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউনুস আলী বলেন, সাংবাদিক সেলিম সম্রাটের উপর হামলার ঘটনাটি আমলে নিয়ে দ্রুততম সময়ের মধ্যে তাদেরকে গ্রেফতার করার জন্য লালমনিরহাট পুলিশ প্রশাসনকে ধন্যবাদ। সেই সাথে প্রতিবাদ জানানোর জন্য দেশের সকল সংবাদকর্মী ভাইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হাতীবান্ধা থানার (ওসি) এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।