মাদারীপুরের কালকিনিতে নিজাম সরদার (৩৮) নামে এক পল্লী চিকিৎসকের দুই হাত বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের গোপালপুর এলাকা থেকে নিজামের মরদেহ উদ্ধার করা হয়। নিহত নিজাম একই এলাকার রহমান সরদারের ছেলে ও তিনি স্থানীয় গোপালপুর বাজারে চিকিৎসা সেবা প্রদান করতেন।

স্থানীয়রা জানায়, রোববার রাত ১১টার দিকে খাবার খেয়ে ব্রাশ হাতে নিয়ে ঘরের বাইরে বের হন পল্লি চিকিৎসক নিজাম সরদার। ঘরে না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে রাতে তার কোন সন্ধান পাননি। সোমবার ভোরে বাড়ির সড়কের সামনের একটি বেলগাছে নিজামের দুই হাত বাঁধা অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পান সমজিদের ইমাম। পরে পরিবারের লোকজনদের খবর দেয়া হয়। স্বজনদের অভিযোগ, পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যাকান্ড ঘটিয়ে বিষয়টি অন্যখাতে নেয়ার জন্য পল্লি চিকিৎসকের লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।
মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, একদিনের মধ্যে নিহতের ময়না তদন্তের রিপোর্ট পাওয়া যাবে। তারপর নেয়া হবে সব ধরনের আইনগত পদক্ষেপ।

সাবরীন জেরীন,মাদারীপুর।