পিকআপ চাপায় রিয়া খাতুন (২০) নামের এক অন্তঃসত্ত্বা নারীর প্রাণ হারিয়েছে এবং তার স্বামী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের সামনে।

নিহত রিয়া খাতুন কুষ্টিয়া উপজেলার মিরপুর উপজেলার তালবাড়িয়া গ্রামের মৃদ্যুল আলীর স্ত্রী ও ঈশ্বরদী ইপিজেডের নারী শ্রমিক হিসেবে কাজ করতো। সে ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিল। তার স্বামী বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক মৃদ্যুল আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রূপপুর পুলিশ ফাঁড়ির এসআই (উপপরিদর্শক) জাহাঙ্গীর আলম জানান, সোমবার সকালে মৃদ্যুল আলী তার স্ত্রী রিয়া খাতুনকে নিয়ে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজে যোগদানের উদ্দেশে কুষ্টিয়া থেকে ঈশ্বরদী রওয়ানা হয়েছিলেন। পারমানবিক পাওয়ার ঠিক আগ মুহুর্তে রূপপুরে পৌঁছালে একটি পিকআপ মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার স্ত্রী নিহত হয়। তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এসময় স্বামী মৃদ্যুল গুরুতর আহত হয়। তাকে প্রথমে ঈশ্বরদী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন কর্তব্যরত চিকিৎসক। তিনি আরও জানান, ঘটনার পর দ্রুত পিকআপ চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। মামলার দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।