গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, সবার মতামতের ভিত্তিতে আমরা গাজীপুর মহানগরকে একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে চাই। আমরা রাস্তা-ঘাট সম্প্রসারণ ও উন্নয়নের ব্যাপক কাজ হাতে নিয়েছি। শহরের মানুষের যাতে যানজটে কষ্ট পেতে না হয় এজন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি বলেন, গাজীপুরের মানুষের সার্বিক উন্নয়নের লক্ষ্যে আমি মাননীয় মন্ত্রী, প্রতিমন্ত্রী, এমপি এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সকলের সঙ্গে আলোচনা করেছি। এমনকি অন্য দলের নেতৃবৃন্দের মতামত নিয়েছি। মহানগরীর সার্বিক উন্নতির জন্য আমি সকলের সহযোগিতা কামনা করি। তিনি আরো বলেন, গাজীপুরের মাটি শহীদ তাজউদ্দীন আহমদের, শহীদ ময়েজউদ্দিনের ও শহীদ আহসানউল্লাহ মাস্টারের মাটি। সকলের সহযোগিতা নিয়ে আমরা গাজীপুর সিটিকে একটি মডেল নগরীতে পরিণত করতে চাই।

মেয়র জাহাঙ্গীর আলম মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগরের টঙ্গীর বনমালা-সুকুন্দিরবাগ সড়ক-সংলগ্ন স্থানে ‘১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম শামসুন্নাহান ভূইয়া, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিমউদ্দিন বুদ্দিন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল হাদী শামীম, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম মোকসেদ আলম, কাউন্সিলর মো. রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আব্দুল মজিদ বিএসসি, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ প্রমুখ।