পারিবারিক বিরোধের জের ধরে পাবনা শহরের অনন্ত বাজার এলাকায় ভগ্নিপতি বিশাল রায় (২২) কে কুপিয়ে হত্যার করেছে তার সম্বন্ধী আরেক বিশাল। শনিবার সকাল সাতটার দিকে ওই এলাকার সুইপার কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত বিশাল পাবনা পৌর এলাকার অনন্ত বাজার দক্ষিণ রামপুর মহল্লার উত্তম রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত বিশাল ও তার সম্বন্ধীর নামও বিশাল। পেশায় তারা দুইজনই সুইপার। পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ ছিল। এরই জেরে শনিবার সকালে ভগ্নিপতি বিশাল বাড়ি থেকে বের হয়ে যাবার পথে সুইপার কলোনীর সামনে তার সম্বন্ধী বিশালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভগ্নিপতি বিশালকে কুপিয়ে আহত করে ফেলে রেখে পালিয়ে যায় তার সম্বন্ধী। স্থানীয় লোকজন আহত বিশালকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। ভগ্নিপতি ও সম্বন্ধী দু’জনের নামই বিশাল। তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহ ছিল বলে প্রাথমিক তথ্যে জানা গেছে বলে থানা সুত্র জানায়। ঘাতককে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।