মিরসরাইয়ের ৭নং কাটাছড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্য, সদস্যাদের দায়িত্ব হস্তান্তর ও বিদায়ী সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার কাটাছড়া ইউনিয়ন পরিষদ কার্য্যালয় প্রাঙ্গণে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ৭নং ইউনিয়ন পরিষদের সচিব ইয়াকুব আলী মামুনের সঞ্চালনায় এবং নবনির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও ওয়াহিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার রফিকুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৬নং ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, ৭ নং কাটাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার, সহসভাপতি আবুল খায়ের কোম্পানি, সাধারণ সম্পাদক এসকে চৌধুরী শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক আজমল খাঁন, সদস্য নজরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক ডাঃ আনোয়ার হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক টিটু নাথ, ৭নং কাটাছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব নবী আলম, ৭নং কাটাছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, গ্রামীণ ব্যাংক বামন সুন্দর শাখার ব্যবস্থাপক শ্যামল কুমার নাথ।

নবনির্বাচিত ইউপি সদস্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ৭নং কাটাছড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজউদ্দিন পলাশ, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন খোকন, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মমতাজ করিম মিটুল, ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মায়মুনা সিদ্দিকী মুকুল। অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান, বিদায়ী ইউপি সদস্য, নবনির্বাচিত সকল সদস্যদেরকে সংবর্ধনা দেওয়া হয় এবং সেই সাথে দায়িত্ব হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা মহিবুর রহমান এবং সবশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বামন সুন্দর দারোগা হাট কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব মাওলানা হাবিবুর রহমান।

দলীয় নেতাকর্মীরা ছাড়াও এলাকার সর্বস্তরের মানুষ উক্ত সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে কাটাছড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুনকে ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার ও ৮নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১১ নভেম্বর ২য় ধাপের ইউপি নির্বাচনে মিরসরাইয়ে ১৬ জন চেয়ারম্যান ও ১৯২ জন ইউপি সদস্য নির্বাচিত হয়। ২৮ ডিসেম্বর চট্টগ্রাম সার্কিট হাউজে ১৬ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের এবং ৩০ ডিসেম্বর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি