গাজীপুরের টঙ্গীতে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে এক নারীসহ দুই জন নিহত হয়েছে। মাত্র ১৪ ঘন্টার ব্যবধানে একই থানা এলাকায় এ দু’টি ঘটনা ঘটে। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মোঃ তরিকুল ইসলাম (৩৫)। সে মাদারীপুর জেলাসদরের কালিকাপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে। চল্লিশ বছর বয়সের অপর নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নূর মোহাম্মদ জানান, সোমবার সকালে টঙ্গী পূর্বথানাধীন দত্তপাড়া কাসাইবাড়ি রেলগেইট এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেল লাইনের উপর দিয়ে অজ্ঞাত নারী (৪০) হেটে যাচ্ছিল। এসময় রাজশাহী হতে ঢাকাগামী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সঙ্গে তার ধাক্কা লাগে। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এর আগে রবিবার দিবাগত রাতে একই থানাধীন বনমালা রেলক্রসিং এলাকায় ওই রেললাইনের ওপর দিয়ে হাটছিলেন তরিকুল ইসলাম। এসময় দেওয়ানগঞ্জ হতে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এঘটনায় তার দেহ কয়েহ কয়েকটি খন্ড হয়ে যায়। সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।