গাজীপুরে মিনিবাসের সঙ্গে টেম্পুর সংঘর্ষে এক শিশু শিক্ষার্থীসহ দুইজন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। বুধবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসন থানাধীন ইটাহাটা এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই টেম্পুর যাত্রী ছিলেন।

নিহতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানার কড্ডা নান্দুন এলাকার গাউছ মিয়ার স্ত্রী মারুফা বেগম (৫০) এবং একই এলাকার নুর আলমের ছেলে মো. লিমন (১২)। লিমন স্থানীয নাওজোর এলাকার মেধা বিকাশ কিন্ডারগার্টেনের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র এবং বাবা-মায়ের একমাত্র সন্তান ছিল।

জিএমপি’র বাসন থানার ওসি মালেক খসরু খান ও স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে টেম্পুটি যাত্রী নিয়ে মহানগরের কোনাবাড়ি এলাকা থেকে চান্দনা-চৌরাস্তার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় পৌছলে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা তাকওয়া পরিবহনের একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই টেম্পুকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই লিমন নিহত এবং মারুফাসহ ৩জন গুরুতর আহত হন। এ ঘটনায় টেম্পুটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।