দোকানে ঢুকে ঔষধ ব্যবসায়ীকে মারধোরের ঘটনায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল হোসেন ও সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) সকালে তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে ঐ উপজেলার মেডিকেল মোড়স্থ বৈশাখী হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ঔষধ ব্যবসায়ী হাসানুল আলম খান জুয়েল ঐ উপজেলার স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক ছিলেন।

জানা গেছে, বুধবার রাতে উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল হোসেন, সদস্য সচিব নোমানসহ কিছু যুবদল, স্বেচ্ছাসেবক দলের কিছু নেতাকর্মী মেডিকেল মোড়ের ঔষধ ব্যবসায়ী হাসানুল আলম খান জুয়েলেকে তার দোকানে মারধোর করে গুরুতর আহত করেন। এতে পরিস্থিতি উত্তপ্ত হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন। পরে ঔদিন রাতে ঔষধ ব্যবসায়ী জুয়েল বাদী উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল হোসেন ও সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমানসহ ৮ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে ব্যবসায়ীকে মারধোরের ঘটনা হাতীবান্ধা ঔষধ ব্যবসায়ী বৃহস্পতিবার দুপুরে সকল ঔষধ ব্যবসায়ী এক ঘন্টা দোকান বন্ধ রেখে মানববন্ধন করে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের আহবান জানান ব্যবসায়ী নেতারা।
সেই মামলায় বৃহস্পতিবার রাতে রুবেল হোসেন ও আব্দুল্লাহ আল নোমানকে মেডিকেল মোড়স্থ বৈশাখী হোটেলের ভিতর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার সকালে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।