পরিমনি মা হচ্ছেন খবরটি ছিল ১০ জানুয়ারির। সেদিন অভিনেতা শরীফুল রাজের সঙ্গে তার বিয়ের খবরও জানিয়েছেন। মা হওয়ার সময়টাতে কোনো রকম ঝুঁকি নিতে চান না। তাই অনেকদিন ধরে শুটিং থেকেও বিরত আছেন।

স্বামী রাজ ও নানাকে নিয়ে কক্সবাজারে গেছেন পরীমনি। সেখানে থেকে বৃহস্পতিবার রাতে নানা রকম ছবি সঙ্গে প্রকাশ করলেন বেবি বাম্পের ছবিও। হালকা লিপস্টিক আর চশমা পরে সবুজ গাউনে হাজির হলেন মাতৃত্বকালীন পোজে।

ছবিতে দেখা যায়, সযত্নে বেবি বাম্প আগলে রেখেছেন পরিমনি।

অনাগত সন্তানকে নিয়ে হাজারও কল্পনায় ভাসছেন পরীমনি। নিজের ফেসবুক পেজেও ‘মাই প্রেগন্যান্সি ডায়েরি’ নামে একটি অ্যালবাম খুলেছেন তিনি। সেই অ্যালবামের দ্বিতীয় ছবি এটি।

এর আগে ১৮ এপ্রিল এই অ্যালবাম থেকে প্রথম ছবি প্রকাশ করেন পরিমনি। সেটি ছিল মা ও শিশুর স্কেচ। ছবিটি দেখে মনে হবে মায়ের কোলে শান্তির নিদ্রায় ডানাওয়ালা এক দেবশিশু।

কক্সবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমনির নানা শামসুল হক ও পরিবারের আরও এক সদস্য। স্বামী ও নানাকেই ঘিরে এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা।

লিখেছেন, এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে… আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।