বিনোদন ডেস্ক :

কাজলের সঙ্গে তাঁর বিয়ের পরেই প্রথম শোনা গিয়েছিল, শাহরুখ খানের শত্রু হয়ে গিয়েছেন অজয় দেবগাণ! তার পরে প্রায় দুই দশক ধরেই দফায় দফায় শোনা গিয়েছে বলিউডের দুই প্রথম সারির বলিউড তারকার ঠান্ডা লড়াইয়ের কথা। সম্প্রতি এ নিয়ে মুখ খুললেন অজয়। সত্যিই কি এখনও তাঁরা দুই মেরুর বাসিন্দা?

তাঁদের সমীকরণ মেলে না অনেক দিনই। সেই কবে কাজলের সঙ্গে তাঁর বিয়ের পরেই প্রথম শোনা গিয়েছিল, শাহরুখ খানের শত্রু হয়ে গিয়েছেন অজয় দেবগণ! তার পরে প্রায় দুই দশক ধরেই দফায় দফায় শোনা গিয়েছে বলিউডের দুই প্রথম সারির ঠান্ডা লড়াইয়ের কথা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুললেন অজয়।

শাহরুখ খান এবং কাজলের বন্ধুত্ব গোটা বলিউডের কাছেই উদাহরণ হয়ে গিয়েছিল একটা সময়ে। পর্দায় দু’জনের জুটি ও রসায়ন তুমুল জনপ্রিয় থাকাকালীনই আচমকা অজয়কে বিয়ে করে ইন্ডাস্ট্রি থেকেই ধীরে ধীরে সরে যান কাজল। বলিউডের বাতাসে পাক খেতে থাকে নানা রকমের গল্প। শোনা গিয়েছিল, শাহরুখের সঙ্গে কাজলকে আর ছবি করতে দিতে রাজি ছিলেন না অজয়। তার পরেই সংসারে মন দিয়ে ছবির দুনিয়া থেকেই হারিয়ে যান নব্বই দশকের দাপুটে অভিনেত্রী। যার জন্য অনেকেই নানা ভাবে দায়ী করেন স্বামী অজয়কেই।