বিনোদন ডেস্ক :

বলিউড তারকা মালাইকা আর অর্জুন কাপুরের প্রেম এখন খোলা বইয়ের মতো। যে ক্লেউ পড়তে পাড়ে। প্রায় অর্ধযুগ ধরে প্রেম চলছে এই জুটির। কিন্তু বিয়ের প্রশ্ন এলেই কোন জবাব নেই, এড়িয়ে চলছিলন এই প্রেমিক জুটি। কিন্তু এবার সরাসরি জবাব দিলেন মালাইকা আরোরা।

এক সাক্ষাৎকারে মালাইকাকে প্রশ্ন করা হয়, অর্জুনকে বিয়ে করবেন কবে? এ প্রশ্নের জবাবে মালাইকা বলেন, ‘আমি আর অর্জুন এখন এমন একটা পরিস্থিতিতে রয়েছি, যেখানে পরবর্তী পদক্ষেপ বা বিয়ে নিয়ে চিন্তা-ভাবনার সময় এসেছে।
তিনি বলেন, আমরা একে অন্যকে সত্যিকার অর্থেই চাই। ভবিষ্যতেও আমাদের এই পথচলা একসঙ্গে থাকবে। দেখছি কবে বিয়েটা সেরে নেয়া যায়।
অর্জুনের চেয়ে মালাইকা আরোরা বয়সে ১৩ বছরের বড়। ১৯৯৮ সালে অভিনেতা-নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। তার একটি পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন অভিনেত্রী। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।
অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্ক প্রকাশ্যের পর থেকেই নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে মালাইকাকে। কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সে ব্যাপারে অবশ্য মাথা ঘামান না দুজনেই।