মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সাইফুল ইসলামকে আহবায়ক এবং নুরুল আনোয়ারকে সদস্য সচীব করা হয়।
গত ৬ মে শারজাস্থ হুদাইবিয়া রেষ্টুরেন্টের হলরুমে মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি আলাইন, দুবাই, শারজাহ, আজমান, ফুজারাহ ও রাস আলখাইমার নির্বাহী সদস্যবৃন্দ ও উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দের উপস্থিতিতে অতীতের সকল বিভাজিত কার্যকরি কমিটি ও আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সমিতির কার্যক্রম পরিচালনা ও প্রবাসীবান্ধব, রাজনৈতিক মুক্ত নতুন কার্যকরী কমিটি গঠন করার জন্য সংগঠণের তরুণ ও উদীয়মান সংগঠকদের দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। এসময় সাইফুল ইসলামকে আহবায়ক এবং নুরুল আনোয়ারকে সদস্য সচিব করে ২৩ সদস্যের আহবায়ক কমিটি করা হয়। আহ্বায়ক কমিটি আগামী ২৮ মে দুবাই মুশরিফ পার্কে ঈদ পুণর্মিলনী আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করে।

গঠিত আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক নাজমুল হাসান, সাইফুল ইসলাম, মঈন উদ্দিন, যুগ্ম সচিব নাজিম উদ্দিন টিপু, সিরাজুল ইসলাম, সদস্য জাফর উল্ল্যাহ, সালা উদ্দিন হেলাল, গিয়াস উদ্দিন, আবু সাঈদ, মোবারক হোসেন মাসুদ, নুরুল আলম, গিয়াস উদ্দিন, মোজাম্মেল হক, নুর উদ্দিন, প্রকৌশলী নুর উদ্দিন, প্রকৌশলী আনোয়ার হোসেন, নুর মোহাম্মদ, সাহেদ আনোয়ার, সহিদুল কবির, শেখ নাসির, জাফর আহমেদ।

মিরসরাই প্রতিনিধি