শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারে ১১ মে বুধবার রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯১ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. হাবিবুর রহমান (৩৭) তিনি নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা কালাপানি গ্রামের বাসিন্দা। সে মৃত. ওসমান আলীর ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বুধবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমানকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ৯১ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৪৫ হাজার ৫০০ টাকা।

এঘটনায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমান বিদেশী মদ ক্রয় করে শেরপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমানকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

আল আমিন শেরপুর জেলা প্রতিনিধি