কোরিয়ার গুয়াংজু শহরে অনুষ্ঠিতব্য ‘২০২২ আরচ্যারী ওয়ার্ল্ড কাপ, স্টেজ-২’ উপলক্ষে কাল ১৭ মে মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯টায় (বাংলাদেশ সময় ভোর ৬টা) অফিসিয়াল প্র্যাক্টিস, ইকুইপমেন্ট ইন্সপেকশন অনুষ্ঠিত হবে বলে ফেডারেশন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে। এছাড়া কাল সকাল ১১টায় টিম ম্যানেজারস মিটিংও অনুষ্ঠিত হবে।

আর কাল দুপুর ২টায় কম্পাউন্ড ডিভিশনের কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা শুরু হবে। বাংলাদেশ আরচ্যারী দল শুধুমাত্র রিকার্ভ ডিভিশনে পুরুষ একক ও দলগত ইভেন্টে, রিকার্ভ মহিলা একক এবং রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে।
রিকার্ভ ডিভিশনের কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা পরশু ১৮ মে বুধবার স্থানীয় সময় দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় বিশ্বের ৩৯টি দেশ থেকে ১৪৪জন পুরুষ ও ১২৬জন মহিলা আরচ্যার অংশগ্রহণ করছে।

রিকার্ভ ডিভিশনে পুরুষ একক ইভেন্টে ৮০জন এবং মহিলা একক ইভেন্টে ৬৭জন আরচ্যার, পুরুষ দলগত ইভেন্টে ১৮টি এবং মিশ্র দলগত ইভেন্টে ২০টি দেশ অংশগ্রহণ করছে। বাংলাদেশ আরচ্যারী দল সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ওয়ার্ল্ড কাপে অংশগ্রহণ করছে। কোরিয়ার স্থানীয় সময় সকাল ৯টা অর্থ্যাৎ বাংলাদেশ সময় ভোর ৬টা, কোরিয়ার সাথে বাংলাদেশের সময়ের ব্যবধান ৩ঘন্টা।