গাজীপুরে তিতাস গ্যাসের প্রায় একহাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৫জন অবৈধ গ্রাহককে অর্থদন্ড করা হয়েছে। শনিবার দিনভর এ অভিযানকালে অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিস এলাহী এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

তিতাস গ্যাসের গাজীপুর আঞ্চলিক অফিসের উপব্যবস্থাপক প্রকৌ. মির্জা শাহ নেওয়াজ লতিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গাজীপুর সিটি কর্পোরেশনের বড় বাড়ি ও বোর্ডবাজারের কলমেশ্বর এলাকার ১৪টি পয়েন্টে বিভিন্ন বাসাবাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন বাসা বাড়িতে অনুমোদনহীন অতিরিক্ত চুলা এবং অবৈধ সংযোগের সন্ধান পাওয়া যায়। এসময় প্রায় ৫শ’ বাসা বাড়ির এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং অবৈধভাবে স্থাপিত কয়েক কিলোমিটার পাইপ লাইনের সংযোগ বিচ্ছিন্ন ও অপসারণ করা হয়। এসময় অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। অভিযানকালে আদালত অবৈধভাবে গ্যাস সংযোগ ও ব্যবহারের দায়ে স্থানীয় ৫জন অবৈধ গ্রাহককে ৩ লাখ টাকা অর্থদন্ড করেন।

অভিযানকালে গাজীপুর তিতাস গ্যাসের (জোবিঅ-জয়দেপুর) উপব্যবস্থাপক প্রকৌ. মির্জা শাহ নেওয়াজ লতিফ, প্রকৌ. মো. আসাদুজ্জামান আজাদ, প্রকৌ. কে. এইচ. ফয়সাল আহমেদ ও সহকারি প্রকৌশলী রাকিব হাসান সহ টেকনিক্যালটিম উপস্থিত ছিলেন।