শেরপুর জেলার নকলায় আজ (১লা জুন) বুধবার সকালে নকলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সমমানের ইবতেদায়ী মাদরাসার মেধাক্রমানুসারে তৃতীয় শ্রেনী এবং চতুর্থ শ্রেনির প্রথম দশ জন শিক্ষাথীদের মাঝে সৌরবাতি ও বৈদ্যুতিক ফ্যান, এসএসসি ও সমমানের টেস্ট পরীক্ষায় মেধাক্রমানুসারে প্রথম দশ জন শিক্ষাথীদের মাঝে আর্থিক প্রনোদনা বিরতণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন “আমি মন্ত্রী হিসেবেও কখনো এক্সট্রা বরাদ্দ নেই নি। এখনতো এমপি। আমি যা পেয়েছি তা ন্যায্যতার ভিত্তিতে আপনাদের মাঝে বন্টনের চেষ্ঠা করেছি।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমানসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আল আমিন, শেরপুর জেলা প্রতিনিধি