সীতাকুণ্ড উপজেলার কদম রসূল (শীতল পুর) এলাকায় বিএম কন্টেইনার ডিপোতে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনায় শাহাদাত হোসেন (২৪) নামে মিরসরাইয়ের এক যুবক নিহত হয়েছে। নিহত শাহাদাত মিরসরাই উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মধ্যম সোনাপাহাড় গ্রামের ননাই মিয়া মীর বাড়ির মৃত শাহ আলম ও জাহানারা বেগমের পুত্র।

রবিবার (৫ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। এর আগে শনিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোতে বিস্ফোরণের সময় গুরুতর আহত হয়। তবে তার বিষয়টি নিখোঁজ হিসেবে প্রকাশ পায়। পরবর্তীতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার পরিবারের সদস্যরা তার পরিচয় নিশ্চিত করে।

স্থানীয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহীনুর হোসেন শাহীন জানান, শাহাদাত খুব নম্র ভদ্র একটা ছেলে ছিলো, ২ ভাই ২ বোনের মধ্যে সে দ্বিতীয়। পেশায় সে কাভার্ডভ্যান চালক। দুই বোনের বিয়ে হয়ে গেছে। মা ও ছোট ভাইকে নিয়ে শাহাদাতের সংসার। বাবা মারা যাওয়ার পর এক বছর আগে সংসারের হাল ধরে শাহাদাত। পরিবারের বড় ছেলেকে হারিয়ে দিশেহারা মা জাহানারা বেগম। রবিবার রাত তিনটার দিকে শেষ বিদায়ের বন্ধু’র এম্বুলেন্সে করে তার লাশ এসে পৌঁছে এবং রাত সাড়ে তিনটার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার বিষয়টি নিশ্চিত করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং সর্বোচ্চ সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। শাহাদাত এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মিরসরাই প্রতিনিধি