অভিনেত্রী আফসান আরা বিন্দু এখন আর মিডিয়ায় নেই। ক্যারিয়ারের সেরা সময়ে গত কয়েকবছর আগে বিয়ে করে মিডিয়াকে বিদায় জানিয়ে স্বামীর সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পেতেছিলেন তিনি। কিছুদিন সংসার জীবন স্বাচ্ছন্দ্যেই কাটিয়েছিলেন।

কিন্তু সুখের সংসার বেশিদিন টেকেনি। বিচ্ছেদ হয় তার। যদিও বিষয়গুলো নিয়ে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি বিন্দুর কাছ থেকে। তবে তার ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, মূলত সংসার ভাঙার পরই অনেকটা সঙ্গোপনে দেশে ফিরেন তিনি।

গত কয়েকবছর ধরেই রাজধানীর মিরপুরে বসবাস করছেন এ মডেল অভিনেত্রী। সেখানেই একটি ফিটনেস সেন্টারে নিয়মিত যাতায়াত আছে তার। কেউ কেউ বলছেন অভিনয়ে ফেরার প্রস্তুতি হিসাবেই নিজেকে ফিট করছেন। তা ছাড়া এখন মাঝে মধ্যেই মিডিয়াকেন্দ্রিক অনুষ্ঠানে হাজিরও হচ্ছেন। তবে বিন্দু বরাবরের মতোই গণমাধ্যমের সঙ্গে দূরত্ব রেখে চলছেন। আদৌ বিন্দু অভিনয়ে ফিরবেন কিনা তাও নিশ্চিত হওয়া যাচ্ছে না।

তার ঘনিষ্ঠ এক সহকর্মী জানান, বিন্দু অভিনয়ে ফিরতে চান। কিন্তু কীভাবে শুরু করবেন, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে আছেন। তার আগে নিজেকে প্রস্তুত করছেন, ফিরতি যাত্রায় যাতে পূর্ণোদ্যমে কাজ করতে পারেন।