ওয়ার্ল্ড কাপ স্টেজ-৩ এর রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে আজ ইলিমিনেশন রাউন্ডের ১/১২ খেলায় বাংলাদেশ (মো: রোমান সানা, মো: সাগর ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল) ৬-০ সেটে গ্রেট ব্রিটেনকে পরাজিত করে ১/৮ খেলায় উন্নীত হয়। ১/৮ খেলায় বাংলাদেশ ০-৬ সেটে আমেরিকার নিকট পরাজিত হয়।

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ইলিমিনেশন রাউন্ডের ১/১২ খেলায় বাংলাদেশ (দিয়া সিদ্দিকী,
নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা নিশা) ও ব্রাজিলের মধ্যে ১ম পর্যায়ে ৪-৪ সেটে ড্র হয়।
পরবর্তীতে উভয় দলের প্রত্যেকে ১টি করে তীর ছুড়ে বাংলাদেশের স্কোর হয় ২৬ এবং ব্রাজিলের স্কোর হয় ২৫। বাংলাদেশ ৫-৪ সেটে ব্রাজিলকে পরাজিত করে ১/৮ খেলায় উন্নীত হয়। ১/৮ খেলায় বাংলাদেশ ২-৬ সেটে চাইনিজ তাইপের নিকট পরাজিত হয়।

গতকালের বাংলাদেশ দলের সম্পূর্ণ খেলার ফলাফল :

কোয়ালিফিকেশন রাউন্ড: ‘আরচ্যারী ওয়ার্ল্ড কাপ ২০২২, স্টেজ-৩’-এর রিকার্ভ ডিভিশনের কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। রিকার্ভ ডিভিশনের পুরুষ সেকশনে বাংলাদেশের মো: রোমান সানা ৭০ মিটার দূরত্বে ৭২টি তীর ছুড়ে ৭২০ এর মধ্যে ৬৭০ স্কোর করে ১২২ জনের মধ্যে ২৫তম, মো: সাগর ইসলাম ৬৫৯ স্কোর করে ৪৮তম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৫৮ স্কোর করে ৫২তম এবং আব্দুর রহমান আলিফ ৬৫২ স্কোর করে ৬৬তম র‌্যাংকিং অর্জন করেন। রিকার্ভ ডিভিশনের মহিলা সেকশনে বাংলাদেশের দিয়া সিদ্দিকী ৭০ মিটার দূরত্বে ৭২টি তীর ছুড়ে ৭২০ এর মধ্যে ৬৩২ স্কোর করে ৮১ জনের মধ্যে ৪৩তম, নাসরিন আক্তার ৬০৭ স্কোর করে ৬৭তম এবং ফামিদা সুলতানা নিশা ৫৮৭ স্কোর করে ৭৬তম র‌্যাংকিং অর্জন করেন।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে ২৮ টি দলের মধ্যে বাংলাদেশ (মো: রোমান সানা, মো: সাগর
ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল) ১৯৮৭ স্কোর করে ১৪তম র‌্যাংকিং অর্জন করে।
রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ১৯ টি দলের মধ্যে বাংলাদেশ (দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা নিশা) ১৮২৮ স্কোর করে ১৯তম র‌্যাংকিং অর্জন করে। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ২৮ টি দলের মধ্যে বাংলাদেশ (মো: রোমান সানা ও দিয়া সিদ্দিকী) ১৩০২ স্কোর করে ১৪তম র‌্যাংকিং অর্জন করে।

ইলিমিনেশন রাউন্ড:

‘আরচ্যারী ওয়ার্ল্ড কাপ ২০২২, স্টেজ-৩’ এর রিকার্ভ পুরুষ ইলিমিনেশন রাউন্ডের ১/৬৪ খেলায় বাংলাদেশের মো: রোমান সানা ৬-০ সেটে সাউথ আফ্রিকার ‘রাউক্স উইন (জড়ীঁ ডরধহ)’ কে পরাজিত করে, মো: সাগর ইসলাম ৬-৪ সেটে পুয়ের্তো রিকো (চঁবৎঃড় জরপড়) দেশের ‘মুনোজ আদ্রিয়ান (গঁñড়ু অফৎরধহ)’ কে পরাজিত করে এবং মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬-৪ সেটে ¯েøাভেনিয়ার ‘আর্নেজ লুকা (অৎহবু খঁশধ)’ কে পরাজিত করে ১/৩২ খেলায় উন্নীত হন। আব্দুর রহমান আলিফ ৪-৬ সেটে সুইডেনের ‘জোবার্গ কাজ (ঝলস্খনবৎম কধল)’ এর নিকট পরাজিত হন। সিটি গ্রæপের পৃষ্ঠপোষকতায় ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহায়তায় বাংলাদেশ আরচ্যারী দল উক্ত ওয়ার্ল্ড কাপে অংশগ্রহণ করছে।