প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দুপুরে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেছে । পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে পুরো দেশ আনন্দে ভাসছে। বাদ যায়নি বিসিবি, কেক কেটে আনন্দ ভাগ করেছে মিরপুরে। তাহলে বাদ যাবে কেন জাতীয় দলের তারকারা! ওয়েস্ট ইন্ডিজ থেকে ভিডিও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সাকিব বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য, অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ, আমার কাছে মনে হয় এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবথেকে বড় অবদান এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল যেটা মাননীয় প্রধানমন্ত্রীর কারণে সম্ভব হয়েছে। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই এবং আশা করছি এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

তামিম ইকবাল বলেন, ‘আমার মনে হয় বাংলাদেশের জন্য এটা বিশাল বড় অর্জন। একটা সময় এমন ছিল যেসময় আমরা নিশ্চিত ছিলাম না যে পদ্মা সেতু হবে, কি হবে না। মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ। ওনার ডেডিকেশনের কারণে, ওনার চেষ্টার কারণে আমরা সবাই পদ্মা সেতু পেয়েছি। সাথে অবশ্য এটাও বলবো— যারা এই প্রজেক্টের সাথে যুক্ত ছিল তাদেরকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে কর্মীবাহিনী, যারা কাজ করেছেন। আপনাদেরকে একটা জিনিস বলতে চাই— আপনারা যে জিনিসটি করেছেন এটা বাঙালি জাতি আজীবন মনে রাখবে। আমার এবং বাংলাদেশ ক্রিকেট টিমের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।’

এছাড়া ওয়েস্ট ইন্ডিজে অবস্থানরত বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তারা কেক কেটে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করে।‌